ঢাকা,সোমবার, ২৯ এপ্রিল ২০২৪

চকরিয়ায় ৪ বসতঘরে ডাকাতি, গুলিতে নারীসহ আহত-৪

নিজস্ব প্রতিবেদক, চকরিয়া ::  কক্সবাজারের চকরিয়ায় চারটি ঘরে দুর্ধর্ষ ডাকাতির ঘটনা ঘটেছে। এসময় ডাকাতের ছোড়া গুলিতে নারীসহ চার ব্যক্তি আহত হয়েছেন। সোমবার ভোররাত দেড়টার দিকে উপজেলা কৈয়ারবিলের তেইল্যাকাটা পাহাড়পাড়া এলাকায় এ ঘটনা ঘটে। আহতর হলেন, ওই এলাকার আমির হামজার ছেলে মো. রফিক (৩৫), তার ভাই মো. কালু (৩৬) ও তার স্ত্রী হামিদা বেগম (২৬) ও আবু তাহেরের ছেলে মো. তৌহিদ (৪৪)। আহতদের মধ্যে হামিদা ও রফিক গুলিবিদ্ধ হয়েছেন। আহতদের উদ্ধার করে চকরিয়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে। তাদের মধ্যে গুলিবিদ্ধ হামিদা রফিককে চমেক হাসপাতালে রেফার করা হয়েছে।

প্রত্যক্ষদর্শী লোকজন জানায়, রাত দেড়টার দিকে ৭-৮জন ডাকাত দল কৈয়ারবিলের তেইল্যাকাটা পাহাড়পাড়া এলাকায় ৪টি বসতঘরে ডুকে লোকজনকে জিন্মি করে স্বর্ণালংঙ্কার ও নগদ টাকা নিয়ে যায়। এসময় বাধা দিতে গেলে নারীসহ চারজনকে গুলি করে ও পিটিয়ে আহত করে। পরে স্থানীয় লোকজন এগিয়ে আসলে ডাকাতদল পালিয়ে যায়।

কৈয়ারবিল ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মক্কি ইকবাল বলেন, ৬ নম্বর ওয়ার্ড তেইল্যাকাটা পাহাড়পাড়ায় চারটি বসতঘরে ডাকাতরি ঘটনা ঘটেছে বলে শুনতে পাই। পরে ঘটনাস্থল পরিদর্শন করা হয়েছে। ডাকাতের গুলিতে আহতদের দ্রুত উন্নত চিকিৎসার জন্য চমেক হাসপাতালে পাঠানোর ব্যবস্থা করা হয়।

চকরিয়া থানার অফিসার ইনচার্জ মো. হাবিবুর রহমান চকরিয়া নিউজকে বলেন, রাতে ডাকাতির ঘটনার খবর পেয়ে ঘটনাস্থলে পুলিশ পাঠানো হয়। পরে স্থানীয় লোকজনের সহায়তায় আহতদের উদ্ধার করে হাসপাতালে ভর্তি করা হয়েছে। এ ঘটনায় কেউ লিখিত অভিযোগ দিলে আইনগত ব্যবস্থা নেয়া হবে।মমআ

পাঠকের মতামত: